শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে জমিসংক্রান্ত জের ধরে জোরপূর্বক গাছ কর্তনের অভিযোগ

কিশোরগঞ্জে জমিসংক্রান্ত জের ধরে জোরপূর্বক গাছ কর্তনের অভিযোগ

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ জেলাসদরের লতিবাবাদ ইউনিয়নের বড়বাগ গ্রামে জমি সংক্রান্ত জের ধরে রেন্ট্রি গাছ কাটার অভিযোগ উঠেছে ইউনিয়নের একই গ্রামের মো: শফিকুল ইসলাম গং এর বিরুদ্ধে।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়, ইউনিয়নের বড়বাগ গ্রামের মো: নেওয়াজ আলীর পুত্র মো: আ: আজিজের বড়বাগ মৌজার আর.এস.নং ৬১৮ ও আর.এস. দাগ ৩৪ এ ২৩ শতাংশ জমি একই গ্রামের মৃত মোমরেজ আলীর পুত্র মো: শফিকুল ইসলাম গং জোরপূর্বক দখল করলে মো: আজিজ তাতে বাধা প্রদান করলে গত ২এপিল ২০২১ইং তারিখে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আ: আজিজের উপর অতর্কিতভাবে হামলা করে মো: শফিকুল ইসলাম। এতে মো: আ: আজিজ গুরুতর আহত হয়। শুধু এখানেই শেষ নয় জমি ফেরতের বিনিময়ে ১লক্ষ টাকা চাঁদা দাবি করেন মো: শফিকুল ইসলাম। এ বিষয় গত ২০ এপ্রিল ২০২১ ইং তারিখে শফিকুল ইসলামকে প্রধান আসামী করে আরও ১১ জনের নাম উল্লেখ করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩১। মামলাটি এখনও চলমান আছে বলে জানা গেছে। এরই জের ধরে শুক্রবার মামলার বাদী মো: আজিজের জায়গা থেকে ৮০ হাজার টাকা মূল্যের একটি রেন্ট্রি গাছ কর্তন করে মো: শফিকুল ইসলামের লোকজন।
এ বিষয়ে মামলার বাদী মো: আ: আজিজ বলেন, আমার জমি তারা জোরপূর্বক ভোগ দখল করিতেছে। আমি জমিতে গেলে আমাকে মার ধর করে তাড়িয়ে দেয় এবং মোটা অংকের চাঁদা দাবি করে। জমি সংক্রান্ত বিষয় আমার মামলা চলমান আছে। মামলা চলমান অবস্থায় কিভাবে আমার জায়গার গাছ কাটে সে বিষয়ে প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার চাই।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana